এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স এ্যাওয়ার্ডে আবেদনের সময় বাড়লো

এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স এ্যাওয়ার্ডে আবেদনের সময় বাড়লো

দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি (সুবর্ণজয়ন্তী) উদযাপন উপলক্ষ্যে আগামী ১১-১৩ মার্চ আয়োজন করা হয়েছে বাংলাদেশ বিজনেস সামিটের। আন্তর্জাতিক এই সামিটের অংশ হিসেবে দেশের অর্থনীতিতে অবদান রাখা ব্যবসায়ীদের সম্মানিত করতে এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদানের সিদ্ধান্ত নেয় আয়োজকরা। কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৫ মার্চ (রোববার) পর্যন্ত এই অ্যাওয়ার্ডের জন্য আবেদন করতে পারবেন ব্যবসায়ীরা।

এফবিসিসিআইতে আয়োজিত এক সভায় এই সিন্ধান্ত নেওয় কর্তৃপক্ষ। এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স এ্যাওয়ার্ড-২০২৩ এর জন্য অনলাইনে আবেদন করতে দেশের ব্যবসায়ী ও ব্যবসা প্রতিষ্ঠানকে fbccibusinessaward. com এই ওয়েবসাইটে গিয়ে আবেদনের কথা বলা হয়েছে।

মূলত দেশের অর্থনীতি এবং ব্যবসা-বাণিজ্যের বিকাশে বিশেষ অবদানের জন্য উদ্যোক্তাদের সম্মানিত করতে এবার “বাংলাদেশ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড” প্রদানের ঘোষণা দেয় এফবিসিসিআই। বাংলাদেশের অর্থনীতিতে অসামান্য স্বীকৃতিস্বরুপ এই সম্মাননা প্রদান করা হবে বলে জানিয়েছে আয়োজকরা। বিশেষ এই সম্মাননার জন্য অর্থনীতিবিদ, সাংবাদিক এবং ব্যবসায়ীদের সমন্বয়ে গঠিত বিশেষ জুরি বোর্ড গঠন করা হয়েছে এবং ইতোমধ্যে তারা কাজ শুরু করেছে।

Leave a Reply