ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন ও এডুম্যান’র মধ্যে চুক্তি

ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন ও এডুম্যান’র মধ্যে চুক্তি

ইউনিফর্ম প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের সাথে বাংলাদেশের সর্ববৃহৎ শিক্ষা প্রযুক্তি প্লাটফর্ম এডুম্যান এর চুক্তি সম্পন্ন হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) এডুম্যানের হেড অফিসে এই চুক্তি সাক্ষর আয়োজিত হয়। এসময় ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির প্রতিষ্ঠাতা ও সিইও মো: মাইনুল হাসান দুলন, সিওও মো: রায়হান ভুঁইয়া, ডিরেক্টর অফ এডমিনিস্ট্রেশন এন্ড কমপ্লায়েন্স তারিক বিন আনাম ও চিফ প্রোগ্রাম অফিসার ইজাজ উদ্দিন আশিক।

এডুম্যান এর পক্ষে চুক্তি সাক্ষর করেন এডুম্যানের ম্যানেজিং ডিরেক্টর রায়হান নোবেল। এ সময় এডুম্যান এর পক্ষে আরোও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও আবদুর রহমান মামুন।

ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শিক্ষাপ্রতিষ্ঠানে ইউনিফর্ম সরবরাহ করে আসছে। সেই সাথে কাজ করে চলেছে স্কুলগামী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে।

এই চুক্তির আওতায় এডুম্যানের আওতাভুক্ত ৫ হাজারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী সরবরাহের নিমিত্তে কাজ করবে ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন। সেই সাথে দুটি প্রতিষ্ঠান একইসঙ্গে শিক্ষার্থীদের শিক্ষা মান উন্নয়নে কাজ করার জন্য সম্মতিজ্ঞাপন করেছে।

ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের সিইও মাইনুল হাসান দুলন বলেন, “এই চুক্তির মাধ্যমে আমরা শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী পৌঁছোতে একসঙ্গে কাজ করব। সেই সাথে ডিজিটালাইজেশনের মাধ্যমে বড় পরিবর্তন আনাই আমাদের লক্ষ্য।”

এ সময় এডুম্যানের ম্যানেজিং ডিরেক্টর রায়হান নোবেল বলেন, এই চুক্তিটি অত্যন্ত সম্ভাবনাময় এবং এই চুক্তির অধীনে দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাঁসি ফোটাতে ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন এর সাথে একযোগে কাজ করে যাবে এডুমেন। আগামী বছর নাগাদ বড় পরিসরে কার্যক্রম পরিচালনার প্রত্যয় ব্যক্ত করে উক্ত চুক্তির সার্বিক সফলতা কামনা করেন রায়হান নোবেল

Leave a Reply