শেল্‌টেকের মাসব্যাপী আবাসন মেলা শুরু

শেল্‌টেকের মাসব্যাপী আবাসন মেলা শুরু

ঢাকার বিভিন্ন এলাকায় শেল্‌টেকের ৪০টির বেশি প্রকল্পে অ্যাপার্টমেন্ট কিংবা অফিস স্পেস বুকিং দিলেই ১০ লাখ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। প্রতিষ্ঠানটির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুরু হওয়া মাসব্যাপী আবাসন মেলায় মিলছে এই সুবিধা।  রাজধানীর ৫৫ পশ্চিম পান্থপথে শেল্‌টেকের প্রধান কার্যালয়ে এই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৩১ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই আবাসন মেলা সবার জন্য খোলা থাকবে।

রোববার এই মেলার উদ্বোধন করেন শেল্‌টেক্‌ প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শরীফ হোসেন ভূঁইঞা। উদ্বোধন অনুষ্ঠানে শেল্‌টেকের হেড অব অপারেশন্স মো. শাহজাহানসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

শরীফ হোসেন ভূঁইঞা বলেন, শেল্‌টেক্‌ প্রতিষ্ঠাকাল থেকে দেশে অ্যাপার্টমেন্ট সংস্কৃতিকে উদ্বুদ্ধ করেছে। স্থপতি ও প্রকৌশলীদের তত্ত্বাবধানে আধুনিক নাগরিক সুযোগ-সুবিধা ও পরিবেশবান্ধব আবাসিক প্রকল্প গড়ে তোলার মাধ্যমে আধুনিক ঢাকার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে শেল্‌টেক্‌। আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় শেল্‌টেক্‌ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অর্গানাইজেশনের (আইএসও)  সনদপ্রাপ্ত  দেশের শীর্ষ আবাসন কোম্পানিগুলোর একটি। 

Leave a Reply