নভোএয়ারের পৃষ্ঠপোষকতায় জাতীয় জুডো প্রতিযোগিতা

নভোএয়ারের পৃষ্ঠপোষকতায় জাতীয় জুডো প্রতিযোগিতা

বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ারের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে দুই দিনব্যাপী ৩৮তম জাতীয় জুডো প্রতিযোগিতা। আজ শুক্রবার রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান। খবর প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জুডো ফেডারেশনের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে ফেডারেশনের সাধারণ সম্পাদক কামরুন নাহারসহ ফেডারেশন ও নভোএয়ারের উর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, খেলাধুলা সমৃদ্ধ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সামাজিক দায়বদ্ধতা থেকে নভোএয়ার শুরু থেকেই ফুটবল, ক্রিকেট, ভলিবল, গলফসহ বিভিন্ন খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করছে।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ জুডো ফেডারেশনের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বলেন, ‘জুডো জনপ্রিয় করতে আমরা নানা উদ্যোগ নিয়েছি। নিয়মিত চর্চা জারি রাখা ও প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে দেশে জুডো খেলা জনপ্রিয় করতে এবং আন্তর্জাতিক পর্যায়ে সাফল্য অর্জন করতে আমরা কাজ করে যাচ্ছি।’

অনুষ্ঠানে জানানো হয়, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার, বিকেএসপি, ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন জেলা থেকে মোট ৩১ দলের ৩১০ খেলোয়াড় প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। পুরুষ বিভাগে সাতটি ও মহিলা বিভাগে সাতটি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

নভোএয়ার বর্তমানে অভ্যন্তরীণ গন্তব্যে ঢাকা থেকে প্রতিদিন কক্সবাজার, চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট, যশোর, রাজশাহীসহ কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

Leave a Reply