বাংলাদেশে সর্বাধুনিক ‘যুব টেক প্লাস’ ট্রাক্টর আনল মাহিন্দ্রা

বাংলাদেশে সর্বাধুনিক ‘যুব টেক প্লাস’ ট্রাক্টর আনল মাহিন্দ্রা

দেশের বাজারে শক্তিশালী ও জ্বালানি-দক্ষ ইঞ্জিনের ‘যুব টেক প্লাস’ সিরিজের ট্রাক্টর বাজারজাত শুরু করেছে আন্তর্জাতিক প্রতিষ্ঠান মাহিন্দ্রা ফার্ম ইকুইপমেন্ট সেক্টর।

আজ শুক্রবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ইন্দো-বাংলাদেশ অ্যাগ্রিমেকানাইজেশন সামিটে নতুন পণ্যের উদ্বোধন করেন মাহিন্দ্রা ফার্ম ইকুইপমেন্ট সেক্টরের প্রেসিডেন্ট হেমন্ত সিক্কা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় পরিবেশক র‍্যানকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী ও কর্ণফুলী গ্রুপের অটোমোবাইল সমন্বয়কারী আরাজ চৌধুরী। খবর বিজ্ঞপ্তির

পরবর্তী প্রজন্মের যুব টেক প্লাস ট্রাক্টর সিরিজের ৫৭৫ ডিআই, ৫৮৫ ডি মডেলের ট্রাক্টর দুটি যথাক্রমে ৪৫ এইচপি ও ৫০ এইচপি সক্ষমতা নিয়ে এসেছে বিশ্বের অন্যতম বৃহৎ ট্রাক্টর নির্মাতা মাহিন্দ্রা।

হেমন্ত সিক্কা বলেন, যুব টেক প্লাসের নতুন উন্নত ইঞ্জিন প্রযুক্তি, ট্রান্সমিশন ও হাইড্রলিক্স মাহিন্দ্রকে এই পর্যায়ের সবচেয়ে উন্নত ট্রাক্টর করে তুলেছে।

হেমন্ত সিক্কা আরও বলেন, ‘যুব টেক প্লাস ট্রাক্টরের সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে আমরা বাংলাদেশের কৃষকের ফসলের উৎপাদনে যন্ত্রের সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করতে চাই।’

মাহিন্দ্রার ভাইস প্রেসিডেন্ট সঞ্জয় যাদব, জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট রমেশ রামচন্দ্রন, র‍্যানকন অ্যাগ্রো মেশিনারির নির্বাহী পরিচালক সুলতানুজ্জামান সজন ও মাহিন্দ্রার ফার্ম ইকুইপমেন্ট সেক্টরের দেশীয় প্রধান সৌরভ বিশ্বাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply