১৭তম বেসিস সফটএক্সপো ২০২৩-এ অংশ নিলো বিক্রয়

১৭তম বেসিস সফটএক্সপো ২০২৩-এ অংশ নিলো বিক্রয়

 বৃহত্তম আঞ্চলিক প্রযুক্তিগত প্রদর্শনী, বেসিস সফটএক্সপো ২০২৩-এ প্রথমবারের মতো অংশগ্রহণ করছে বিক্রয়। এটি বাংলাদেশে প্রযুক্তির উদ্ভাবনী সৃষ্টি ও সমাধানের সবচেয়ে বড় বার্ষিক প্রদর্শনী, যেখানে দেশের বিভিন্ন সফটওয়্যার, আইটি ও আইটিইএস প্রতিষ্ঠানের অগ্রগতি প্রদর্শনী করা হয়। ১৭তম বেসিস সফটএক্সপো’র থিম ‘ওয়েলকাম টু স্মার্টভার্স’, যা জাতীয় ও আন্তর্জাতিক প্রযুক্তিভিত্তিক সম্পর্কের উপর ফোকাস করবে। আজ (২৩ ফেব্রুয়ারি, ২০২৩) থেকে শুরু হওয়া ইভেন্টটি চলবে ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখ পর্যন্ত।

এই আসরে অংশ নিয়ে ক্রয়-বিক্রয় সার্ভিসের মাধ্যমে ডিজিটাল ক্লাসিফাইড প্ল্যাটফর্ম হিসেবে নিজেদের তুলে ধরবে বিক্রয়। দর্শনার্থীরা তাদের বেসিস সফটএক্সপো এক্সিবিটর প্রোফাইল-এর মাধ্যমে বিক্রয়-এ উপলব্ধ ডিজিটাল লিস্টিং সার্ভিস ও মেম্বারশিপ সম্পর্কে জেনে নিতে পারবেন। এর সাথে ১ নং হল, ওপেন প্যাভিলিয়ন ১৪-তে অবস্থিত স্টলে বিক্রয়-এর বিভিন্ন সার্ভিসগুলো তুলে ধরা হবে। দর্শনার্থীরা স্টল পরিদর্শন করে মোবাইল, হোম ও ইলেক্ট্রনিক্স, সার্ভিসিং, ফ্যাশন, স্পোর্টস, ব্যবসা ও শিল্পকারখানা, পোষা-প্রাণীসহ অন্যান্য বিক্রয় মেম্বারশিপ সার্ভিস সম্পর্কে ধারণা নিতে পারবেন।

এবছর অংশগ্রহণকারীদের মধ্যে দেশি-বিদেশি ২০৪টি আইটি প্রতিষ্ঠান অন্তর্ভুক্ত আছে। এছাড়া, দেশি-বিদেশি দুই শতাধিক আইটি পেশাজীবী এবং ইন্ডাস্ট্রি এক্সপার্টরা এই ইভেন্টে অংশগ্রহণ করবেন। সেমিনার, সম্মেলন, একটি ফাইভ-জি এক্সপিরিয়েন্স এরিয়া, ই-স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এবং লাইভ কনসার্টের আয়োজনও থাকছে প্রদর্শনীতে।

এ প্রসঙ্গে বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “বেসিস সফটএক্সপোতে বিশ্বব্যাপি অসংখ্য প্রযুক্তিবিদদের সমাগম হয়। এমন একটি ডিজিটাল ট্রান্সফর্মেশন ও ইনোভেটিভ ইভেন্টে অংশ নিতে পেরে আমরা আনন্দিত। এই ইভেন্টের মাধ্যমে বিক্রয়-এর সার্ভিস সম্পর্কে গ্রাহকদের সচেতন ও আকৃষ্ট করতে পারবো বলে আমরা আশাবাদী। সকলকে হল নং ১, প্যাভিলিয়ন ১৪-তে আসার আমন্ত্রণ জানাচ্ছি।”

বিক্রয়-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “এমন মর্যাদাপূর্ণ সফটওয়্যার ও আইটি এক্সিবিশনে অংশগ্রহণ করতে পেরে আমরা গর্বিত। এই অঞ্চলের সর্ববৃহৎ আইটি ও আইটিএস প্রতিষ্ঠানগুলো একত্রিত হয়ে প্রযুক্তিগত নতুন কিছু সকলের সামনে প্রদর্শন করবে বলে আশা করা যাচ্ছে। এই সেক্টরে বিক্রয়-এর অবদান এবং বিক্রয় যেসব পরিবর্তন এনেছে তা তুলে ধরতে পেরে আমরাও আনন্দিত। বেসিস সফটএক্সপো ২০২৩-এর মাধ্যমে নতুন গ্রাহকদের সাথে বিক্রয়-এর সংযোগ স্থাপন হবে বলে আমি আশাবাদী।”

Leave a Reply