প্যানেল ব্রোকার সেবা প্রদানে ইউসিবি স্টক ব্রোকারেজ ও জনতা ক্যাপিটালের চুক্তি

প্যানেল ব্রোকার সেবা প্রদানে ইউসিবি স্টক ব্রোকারেজ ও জনতা ক্যাপিটালের চুক্তি

প্যানেল ব্রোকার সেবা প্রদানে চুক্তিবদ্ধ হয়েছে ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড এবং জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেটেড।

সোমবার (২৭ ফেব্রুয়ারী) মতিঝিলে জনতা ক্যাপিটালের প্রধান কার্যালয়ে দেশের ১ম সারির বেসরকারি ব্যাংক- ইউসিবি ব্যাংক লিমিটেড পিএলসি এর সহযোগী প্রতিষ্ঠান ইউসিবি ষ্টক ব্রোকারেজ লিমিটেড ও জনতা ব্যাংক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান- জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (জেসিআইএল) এর মধ্যে প্যানেল ব্রোকার সেবা প্রদানের জন্য একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

উক্ত চুক্তির অধীনে জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের সমস্ত গ্রাহকগণ বাংলাদেশের পূঁজিবাজারের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইউসিবি ষ্টক ব্রোকারেজ লিমিটেডের  মাধ্যমে সব ধরনের ব্রোকারেজ পরিষেবা গ্রহন করতে পারবে। জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের সম্মানিত প্রধান নির্বাহী শহীদুল হক, এফসিএমএ এবং ইউসিবি ষ্টক ব্রোকারেজ লিমিটেডের সম্মানিত ম্যানেজিং ডাইরেক্টর এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রহমত পাশা, উভয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তানজিম আলগীর, ম্যানেজিং ডাইরেক্টর এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, ইউসিবি ইনভেষ্টমেন্ট লিঃ, সৈয়দ আদনান হুদা, প্রধান পরিচালন কর্মকর্তা, ইউসিবি ষ্টক ব্রোকারেজ লিঃ, মোঃ আনোয়ারুল ইসলাম, ডিজিএম এবং কোম্পানী সচিব, জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং মোঃ আশরাফুল ইসলাম, এজিএম, জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড।

উল্লেখ্যে, চুক্তিতে দুপক্ষের মধ্যে একটি সুদৃঢ় সম্পর্ক স্থাপিত হবে। পুঁজিবাজারে ধারাবাহিকতা রক্ষায় জনতা ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (জেসিআইএল) ও ইউসিবি ষ্টক ব্রোকারেজ লিমিটেডের এর মধ্যকার চুক্তি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে বলে সংশ্লিষ্টরা আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply