এনসিসি ব্যাংক এবং বাংলাদেশ ধান গবেষণা ইনিস্টিটিউটের মধ্যে চুক্তি

এনসিসি ব্যাংক এবং বাংলাদেশ ধান গবেষণা ইনিস্টিটিউটের মধ্যে চুক্তি

কৃষিখাতে বিশেষ সিএসআর এর আওতায় এনসিসি ব্যাংক, বাংলাদেশ ধান গবেষণা ইনিস্টিটিউটের “প্রিলড ইউরিয়া এপ্লিকেটর” কৃষি যন্ত্রের উন্নয়ন সংক্রান্ত একটি গবেষণা প্রকল্পে ৯০ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করবে।

বুধবার (১৭ এপ্রিল) এনসিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিনের উপস্থিতিতে বাংলাদেশ ধান গবেষণা ইনিস্টিটিউটের মহাপরিচালক (গ্রেড-১) ড. মোঃ শাহজাহান কবীর এবং এনসিসি ব্যাংকের এসইভিপি ও কোম্পানি সচিব মোঃ মনিরুল আলম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময়, এনসিসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ মাহবুব আলম, মোঃ রাফাত উল্লা খান ও মোঃ জাকির আনাম, এসইভিপি ও চীফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান এফসিএ, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, এসভিপি ও মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, সিআরএম বিভাগের এসভিপি এম. শহিদুল ইসলাম এবং বাংলাদেশ ধান গবেষণা ইনিস্টিটিউট এর ফার্ম মেশিনারিজ ও পোস্ট হারভেস্ট টেকনোলজি বিভাগের পিএসও ড. গোলাম কিবরিয়া ভূঞা, প্রিন্সিপাল ইনভেস্টিগেটর ও সিনিয়র সাইন্টিফিক অফিসার ড. মোহাম্মদ কামরুজ্জামান এবং এসও মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

Leave a Reply